Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৫ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামে শুক্রবার বিকেল ও সন্ধ্যায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের গ্রাম পুলিশ গৌতম ভক্তের ছেলে সুজন ভক্ত (২) ও একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় (৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরের দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের গ্রাম পুলিশ গৌতম ভক্তের যমজ দুই ছেলে রিপন ভক্ত ও সুজন ভক্ত বাড়ীর পাশে পুকুর পাড়ে খেলতে গেলে হঠাৎ দুই ভাই পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। অনেক খোঁজা খুঁজির পর তাদের দুই ভাইকে পুকুর থেকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুজন ভক্তকে মৃত ঘোষণা করেন। রিপন ভক্তকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে।
একই দিন সন্ধ্যায় একই গ্রামের সুনীল রায়ের ছেলে অঙ্কুশ রায় বিকালে বাড়ীর পাশে পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় পুকুর থেকে অঙ্কুশকে উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। একই গ্রামের দুইটি শিশুর মর্মান্তিক মৃত্যুতে পরিবারের সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম হাওলাদার জানান, পানিতে ডুবে দুইটির শিশুর মৃত্যুর সংবাদ শুনে তিনি তাদের বাড়িতে গিয়েছিলেন।
রাজৈর থানার ওসি শেখ সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই শিশুর পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনা শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ