Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

মাকে প্রহারের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০৮ পিএম

ঠাকুরগাঁওয়ে মাকে প্রহারের অভিযোগে মাদকাসক্ত ছেলেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার ২৭ ফেব্রুয়ারী দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন এই দণ্ড দেন। সাজাপ্রাপ্ত ওই যুবক হলেন ঠাকুরগাঁও পৌরসভার শান্তিনগর এলাকার মৃত মশিউর রহমানের ছেলে মোঃ সুজন (২৫)। তাঁকে পুলিশের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইউএনও আব্দুল্লাহ আল মামুন জানান, মাদকাসক্ত হয়ে ওই যুবক তার মায়ের ওপর অত্যাচার চালাতেন। আজ সে নিজ বাসায় মাদক সেবন করে বিধবা মাকে প্রহার করলে স্থানীয় প্রতিবেশীরা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবন ও অত্যাচারের কথা স্বীকার করলে সুজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলামসহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠাকুরগাঁও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ