Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজপরিবার ছাড়লাম বিষাক্ত কিছু ব্রিটিশ গণমাধ্যমের কারণে : প্রিন্স হ্যারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪৭ পিএম

ব্রিটিশ রাজপরিবারের জ্যেষ্ঠ সদস্য প্রিন্স হ্যারি রাজপরিবারের দায়িত্ব ছেড়েছিলেন স্বনির্ভর হওয়ার জন্য। কিন্তু দায়িত্ব ছেড়ে দেয়ার এক বছর পর এবার মুখ খোলেন হ্যারি। বললেন বিষাক্ত কিছু ব্রিটিশ গণমাধ্যমের জন্য তিনি রাজপরিবারের জীবন ছেড়েছেন। যুক্তরাষ্ট্রে ‘দ্য লেট লেট শো’-এর উপস্থাপক জেমস কর্ডেনকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি এ কথা বলেছেন। -সিএনএন

হ্যারি বলেন, 'কিছু সংবাদমাধ্যম আমার মানসিক স্বাস্থ্য শেষ করে দিয়েছিল। বিষাক্ত মিডিয়ার কারণে রাজপরিবার ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছিলাম। একজন স্বামী ও বাবা যা করতেন আমিও সেই কাজটাই করেছি। সেখান থেকে আমার পরিবারকে বের করাটা জরুরি ছিল।' বর্তমানে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল দম্পতি যুক্তরাষ্ট্রে বাস করছেন। কিছুদিন আগেও তারা ব্রিটিশ ট্যাবলয়েডের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। কারণ মেগানকে নিয়ে অনেক বর্ণবাদী কথা বলেছে ব্রিটিশ সংবাদমাধ্যম। সম্প্রতি মেগান একটি ট্যাবলয়েডের বিরুদ্ধে মামলায় জিতেছেন। হ্যারি জানান, 'তিনি রাজপরিবার ছাড়লেও মানুষের জন্য কাজ করে যাবেন। তিনি বলেন, আমি পদত্যাগ করিনি বরং সরে দাঁড়িয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ