Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

চকরিয়ায় ১২ ঘন্টার মাথায় সড়কে ঝরল আরো দুই তাজা প্রাণ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৪ পিএম

চকরিয়ায় ১২ ঘন্টার মাথায় সড়কে ঝরল আরো দুই তাজা প্রাণ। যাত্রীবাহী বাস ও হাইয়েসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে চালকসহ এই দুইজন নিহত হয়েছে। এ সময় আরও ১২ যাত্রী আহত হয়। দুর্ঘটনায় বাসটি আংশিক ক্ষতিগ্রস্থ হলেও হাইয়েস গাড়িটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। নিহত এবং আহতরা সবাই হাইয়েসের যাত্রী ছিলেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কৈয়ারবিল ইউনিয়নের ইসলাম নগর স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এছাড়া গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে একই মহাসড়কের বানিয়ারছড়া আমতলীয়া পাড়া রাস্তার মাথা এলাকায় পিকআপের ধাক্কায় মো. ছোটন (২২) ও শামসুল আলম (২০) নামের দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়।

এনিয়ে গত দুইদিনে মহাসড়কের চকরিয়া অংশে ঝরেছে চার তাজা প্রাণ। এ সময় আরো তিনজন আহত হয়। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উত্তরপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে ও হাইয়েস চালক এনামুল হক (২২) এবং পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের তারাবুনিয়া পাড়া এলাকার চান্দ মিয়ার ছেলে আবু তালেব (৪০)।

এ সময় আরও ১২ যাত্রী আহত হয়। তারা হলেন- চকরিয়া পৌরসভার দিগরপানখালী এলাকার সুনিল দাশ (৫২), চকরিয়া পৌরসভার থানা সেন্টার এলাকার আবদুল হাকিম (৩২), স্টেশন পাড়া এলাকার জাফর আলম (৩২), খুটাখালী ইউনিয়নের বাসিন্দা তাফসীর আহামদ (৩০), ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী এলাকার মো.জাকারিয়া (৫২), সাহারবিল ইউনিয়নের বাসিন্দা শুভ (৫০), ডুলাহাজারা ইউনিয়নের মালমুঘাট এলাকার মতিউর রহমান (৬৫), একই এলাকার আবদুর রহিম (২২) ও খুটাখালী ইউনিয়নের ওসমান গনি (২৬)।

অন্যান্য আহদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন