Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায় পুনরায় আমতলী ইউনিয়নবাসীর সেবক হতে চান আব্দুল হান্নান শেখ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেছেন বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ। তিনি পুনরায় আমতলী ইউনিয়নবাসীর সেবক হতে চান। আজ শনিবার সন্ধ্যায় তিনি শতাধীক কর্মি সমর্থকদের নিয়ে ইউনিয়নের গচাপাড়া, বাসাবাড়ি, উত্তরপাড়া ও পুর্বপাড়া গ্রামে পায়ে হেটে সর্বসাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং ভোটারদের কাছে দোয়া প্রার্থনার মাধ্যমে গণসংযোগ করেন। এসময় তার সাথে ইউপি সদস্য কাকন মৃধাসহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্হিত ছিলেন।

ইউনিয়নের বুজুর্গকোনা বাজারের ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় শেষে বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ সাংবাদিকদের বলেন পুনরায় আমতলী ইউনিয়নবাসীর সেবক হতে চাই, দলীয় প্রধান যদি আমার উন্নয়ন কাজের মুল্যায়ন করেন তাহলে আমি আওয়ামীলীগের মনোনয়ন পাবো বলে আসা করি আর যদি মনোনয়ন না হয় তাহলেও আমি জনগনের ভালবাসা নিয়ে পুনরায় নির্বাচিত হবো বলে শতভাগ নিস্চিত।

স্হানীয় ওমর মোল্লা, সালাউদ্দিন বাবু, সফিউদ্দিন ফকির, আলাউদ্দিন মোল্লা জানান বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ বিগত ১০ বছরে আমতলী ইউনিয়নে যে উন্নয়ন করেছে,তা বিগতদিনে অন্য কোন চেয়ারম্যান করেনি, হান্নান ভাই আমতলী ইউনিয়নের উন্নয়নের রুপকার এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা পুনরায় তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন