Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালির কোম্পানিগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ এবং খুনীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্বরূপকাঠি প্রেসক্লাব। গতকাল শনিবার সকালে স্বরূপকাঠি-পিরোজপুর সড়কের পৌরসভা বাসস্যান্ড চত্বরে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিকদের সাথে একাত্বতা পোষণ করে শিক্ষক, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীসহ নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।
সমাবেশে বক্তারা মুজাক্কির হত্যাকান্ডের সাথে জড়িত সকল খুনিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। স্বরূপকাঠি প্রেসক্লাব সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল হামিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, কাওসার তালুকদার, এ কে আজাদ, হযরত আলী হিরু প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, গুয়ারেখা ইউপি চেয়ারম্যান সুব্রত ঠাকুর, সমুদয়কাঠি ইউপি চেয়ারম্যান এম কে সবুর তালুকদার, আটঘর কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন