Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

শেষ ষোলোতে ম্যানচেস্টারের প্রতিপক্ষ মিলান

উয়েফা ইউরোপা লিগের ড্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৩ পিএম

উয়েফা ইউরোপা লিগের শেষ ষোলোতে ম্যানচেস্টার ইউনাইটেড প্রতিপক্ষ হিসেবে পেয়েছে এসি মিলানকে। শুক্রবার ইউরোপের দ্বিতীয় সর্বোচ্চ গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের শেষ ষোলর ড্র সম্পন্ন করা হয়েছে। সুইজারল্যান্ডের নিয়নে উয়েফার সদর দপ্তরে বসেছিল এই ড্র অনুষ্ঠান।

ইংলিশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার। অন্যদিকে ইতালিয়ান সিরি আ’তেও একই অবস্থানে রয়েছে মিলান। টুর্নামেন্টে একবারও চ্যাম্পিয়ন হয়নি এসি মিলান। তবে ২০১৭ সালে শিরোপার স্বাদ পেয়েছিল ইউনাইটেড।

ইউরোপা লিগের মাধ্যমে ম্যানইউর হয়ে খেলা মিলান ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচকে ২০১৮ সালের পর আবারও দেখা যাবে ওল্ড ট্রাফোর্ডে। এদিকে ইংলিশ দল আর্সেনালের প্রতিপক্ষ গ্রিসের ক্লাব অলিম্পিয়াকোস। প্রিমিয়ার লিগের দল টটেনহ্যাম হটস্পার খেলবে ক্রোয়েট দল ডায়নামো জাগরেবের বিপক্ষে।

স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল খেলবে ইউক্রেনের ডায়নামো কিয়েভের বিপক্ষে। নরওয়ের ক্লাব মোল্ডের মুখোমুখি হবে আরেক স্প্যানিশ দল গ্রানাডা। সূচি নির্ধারণ না হলেও কোয়ার্টার ফাইনাল নিশ্চিতে দুই লেগের ম্যাচগুলো ১১ থেকে ১৮ মার্চের মধ্যে মাঠে গড়াবে।

এক নজরে উয়েফা ইউরোপা লিগের শেষ ষোলোর ড্র-

আয়াক্স আমস্টারডাম বনাম ইয়াং বয়েজ

ডায়নামো কিয়েভ বনাম ভিয়ারিয়াল

এএস রোমা বনাম শাখতার দনেৎস্ক

অলিম্পিয়াকোস বনাম আর্সেনাল

ডায়নামো জাগরেব বনাম টটেনহ্যাম হটস্পার

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম এসি মিলান

স্লাভিয়া প্রাগ বনাম রেঞ্জার্স

গ্রানাডা বনাম মোল্ডে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন