Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

নানক ও হানিফের সাথে সিলেট জেলা আ’লীগ নেতৃবৃন্দের এক সৌজন্য সাক্ষাৎ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৭ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুবুল আলম হানিফের সৌজন্য সাক্ষাত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী) বিকালে ঢাকাস্থ অফিসে নেতাকর্মীরা সাক্ষাত করেন তারা।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেন, সংগঠনের প্রাণ হচ্ছে তৃনমূল আর এই তৃনমূলকে সংগঠিত করা হবে আমাদের প্রথম কাজ। আমি বিশ্বাস করি নবীন প্রবীণের সমন্বয়ে গঠিত সিলেট জেলা আওয়ামী লীগের বর্তমান নেতৃত্ব তা করতে পারবে। আগামী দিনে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে ১৩ টি উপজেলায় আওয়ামী লীগের দুর্গ হিসেবে গড়ে উঠবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আজ দেশ অনন্য উচ্চতায় চলে গেছে। আজকের বাংলাদেশ এক বদলে যাওয়া বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ পাওয়ার কৃতিত্ব জনগণকে উৎসর্গ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, এড. নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এড. মাহফুজুর রহমান, এড.রঞ্জিত সরকার, আইন বিষয়ক সম্পাদক এড. আজমল আলী, তথ্য ও গবেষনা সম্পাদক মোবাশ্বীর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. আব্বাছ উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন, কার্যনির্বাহী সদস্য হাবিবুর রহমান হাবিব, ফখরুল ইসলাম,শাহিদুর রহমান চৌধুরী জাবেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ