Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মূসা সভাপতি ও হেলাল সাধারণ সম্পাদক নির্বাচিত

রাবেতাতুল উম্মাহর কমিটি পুনর্গঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাবেতাতুল উম্মাহ বাংলাদেশ (অরাজনৈতিক ও আর্ত-সামাজিক সংগঠন) এর বার্ষিক সাধারণ সভা আজ শনিবার পুরানা পল্টনস্থ সভাপতি মাওলানা এনামুল হক মূসার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে মাওলানা এনামুল হক মূসা সভাপতি ও মাওলানা আজিজুর রহমান হেলাল সাধারণ সম্পাদক পুননির্বাচিত হন।

উপস্থিত সদস্যদের পরামর্শের ভিত্তিতে মনোনীত কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মুফতি উমর ফারুক আল মাদানী, মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা আতিকুর রহমান, মাওলানা মুহাম্মদ ফয়সাল, মাওলানা ছানাউল্লাহ আমিনী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ, মাওলানা আনোয়ার হোসাইন রাজী, মাওলানা শরীফুজ্জামান জসিম, অর্থ বিভাগ প্রধান মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, সহকারী মাওলানা কামালুদ্দীন ফারুকী, সাংগঠনিক বিভাগ প্রধান মুফতী আব্দুর রহীম সাঈদ, সহকারী মাওলানা ফারুক আহমদ নোমানী, সমাজকল্যাণ বিভাগ প্রধান মাওলানা আমানুল্লাহ রায়পুরী, সহকারী ডা. ইফতেখার আহমদ, মাওলানা আবুল ফাত্তাহ, প্রচার বিভাগ মাওলানা ইমাম হোসাইন, অফিস বিভাগ কারী উমর ফারুক, আইন বিভাগ এডভোকেট শেখ শুয়াইব আহমদ, সহকারী এডভোকেট খুরশিদ আলম (আলমগীর), আর্ন্তজাতিক সম্পাদক মাওলানা নাজমুল আলম, মাওলানা কবির আহমদ আজিজ, সদস্য হাফেজ সালাহ উদ্দীন, মাওলানা উবায়দুর রহমান, মুফতি মুনিরুজ্জামান, মুহাম্মদ ইয়াসিন আরাফাত মিতুল, মাওলানা আতাউর রহমান দুলাল (কাতার), মাওলানা উমর ফারুক বেলালী, হাফেজ মাহমুদুল হাসান, মুহাম্মদ হৃদয় খান (ইতালী)। সভায় দারসে কোরআন, বিগত বছরের রিপোর্ট পেশ ও পর্যালোচনা, সভাপতির বক্তব্য কর্মসূচির অর্ন্তভূক্ত ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবেতাতুল-উম্মাহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ