Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮, ১০ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

ধপাস করে মাটিতে পড়লেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

প্রিয়া প্রকাশ ভেরিয়ারকে মনে আছে? হ্যাঁ, সেই চোখ টিপে ভাইরাল হয়েছিলেন কয়েক বছর আগে। তখন তো প্রিয়া প্রকাশ মানেই ন্যাশনাল ক্রাশ। যে যেখানে পারছেন প্রিয়াকে নিয়ে মজা করছেন। অনেকে তো প্রিয়ার মতো করে ভিডিও করেছিলেন।
একটা ছোট্ট ভিডিওতে গোটা ভারতের মধ্যমণি হওয়া প্রিয়া প্রকাশ তো এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়িকা। একে একে তাঁর ঝুলিতে বিগবাজেটের ছবি। সেই প্রিয়া প্রকাশের ভিডিও আবার ভাইরাল সোশাল মিডিয়াতে। তবে এবার চোখের ইশারা নয়। শুটিং করতে গিয়ে এমন এক কান্ড ঘটালেন নায়িকা যা নিয়ে তোলপাড় এখন সোশাল মিডিয়ায়।
তা কী করলেন প্রিয়া প্রকাশ? কান্ডটা হল, নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন প্রিয়া। চলছিল একটি দৃশ্যের শুটিং। যেখানে দেখা গেল, নায়ক সামনে দাঁড়িয়ে, প্রিয়া পেছন থেকে এসে নায়কের ঘাড়ের ওপর চড়াও হবেন।
অ্যাকশন বলতেই প্রিয়া ছুটে এলেন। যেই না নায়কের ঘাড়ে উঠতে যাবেন অমনি, হাত পিছলে একেবারে মাটিতে ধপাস করে পড়লেন প্রিয়া। হইহই করে শুটিং টিমের দল এগিয়ে এলেন প্রিয়ার কাছে। তবে প্রিয়া মাটি থেকে উঠে জানালেন, একেবারেই ঠিক আছি। হেসে গড়িয়েও পড়লেন তিনি।

প্রিয়ার ফ্যানেরা এই ভিডিও দেখে সোশাল মিডিয়ায় প্রিয়াকে বললেন, প্লিজ নিজের খেয়াল রাখুন। প্রিয়া উত্তরে জানালেন, ‘ধন্যবাদ। আমি ভালো আছি। শুটিং ফ্লোরের সবাই আমাকে দারুণ ভাবে সাপোর্ট করছে।’
প্রিয়া বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে অভিনয় করছেন। ডাক পেয়েছেন বলিউড থেকেও। তবে প্রিয়া আপাতত দক্ষিণী ইন্ডাস্ট্রির সঙ্গেই জুড়ে থাকতে চান। সূত্র : হিন্দুস্থান টাইমস, ইন্ডিয়া টুডে।



 

Show all comments
  • বুলবুল আহমেদ ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৭ এএম says : 0
    ভাইরাল হতে সব সময় ভালো কাজ লাগে না, মাঝে মাঝে অকারণেও হয়
    Total Reply(0) Reply
  • মশিউর ইসলাম ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৭ এএম says : 0
    শুটিংয়ে তো কত কিছুই হয়, তা নিয়ে আবার নিউজ করার কি আছে!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ