Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগল কিনতে এসে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

৯৯৯ নম্বরে কল পেয়ে উদ্ধার করল পুলিশ

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নওগাঁয় ছাগল কেনার নামে এসে বাড়িতে ঢুকে এক গৃহবধূ (২০) কে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পুলিশি সেবা প্রদানের ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই গৃহবধূকে উদ্ধার করলেও ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিরা পুলিশ পৌঁছার পূর্বেই পালিয়েছেন। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে নওগাঁর বদলগাছী উপজেলার একটি গ্রামে।

স্থানীয় গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী ভ্যানচালক। গৃহবধূ বাড়িতে ছাগল লালন-পালন করতেন। প্রায় মাস দুয়েক আগে চার ব্যক্তি ঐ বাড়িতে এসে ছাগল কিনে নিয়ে যান। তারা গৃহবধূকে একটি মুঠোফোনের নম্বর দেন। ওই মুঠোফোনের নম্বরটি বাড়ির মাটির দেয়ালে লিখে রাখেন। পরে কোন একদিন গৃহবধূর মুঠোফোন থেকে ভুলক্রমে ওই নম্বরে কল করেন। এরপর গৃহবধূকে মুঠোফোনে উত্ত্যক্ত করছিলেন তারা। গত শুক্রবার দুপুরে গৃহবধূ বাড়িতে একা ছিলেন। এ সময় দুই ব্যক্তি ছাগল কিনতে ওই গৃহবধূর বাড়িতে আসেন এবং বাড়িতে ঢুকে তারা গৃহবধূকে একা পেয়ে ঘরের ভেতরে নিয়ে হাত-পা বেঁধে বিবস্ত্র করেন। এ সময় এক শিশু এ দৃশ্য দেখে বাইরে এসে জানালে ঘটনাটি পুলিশি সেবা পাওয়া নম্বর ৯৯৯ এ কল করে জানান গ্রামের কেউ। এরপর সাথে সাথে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূকে উদ্ধার করেন। তবে পুলিশ পৌঁছার আগেই ধর্ষণ চেষ্টাকারীরা পালিয়ে যান।
গৃহবধূর স্বামী সাংবাদিকদের বলেন, তাঁর স্ত্রী বাড়িতে একা ছিলেন। দুই ব্যক্তি ছাগল কেনার নামে বাড়িতে ঢুকে তার স্ত্রীকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন। উপজেলার কোলা ইউনিয়নের সদস্য ওমর ফারুক বলেন, ঘটনাটি জানার পর গ্রামের এক ব্যক্তি পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে বদলগাছি থানার পুলিশ এসে গৃহবধূকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
বদলগাছি থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন শুক্রবার সন্ধ্যায় জানান, ছাগল ক্রেতা সেজে বাড়িতে গিয়ে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় ধর্ষণের চেষ্টা করা হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে পুলিশ গৃহবধূকে উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে এবং অপরাধীদের আটক করতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূকে-ধর্ষণচেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ