Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

রায়গঞ্জে হাসপাতাল থেকে শিশু চুরি

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৯ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গার থানার হাটিকুমরুল সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে এবার নবজাতক চুরির অভিযোগ উঠেছে।শনিবার বিকেলে সোয়া চারটার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন সালঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী। শিশুটি তাড়াশ উপজেলার নওগাঁ গ্রামের আব্দুল মাজেদ ও সবিতা খাতুন দম্পতির প্রথম ছেলে সন্তান।

হাসপাতালের ব্যবস্থাপক জাকির হোসেন ও বাবা আব্দুল মাজেদ জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে প্রসব বেদনা নিয়ে হাসপাতালে ভর্তি হন সবিতা। বেলা ১১টার দিকে সিজারের মাধ্যমে ছেলে সন্তান জন্ম দেন তিনি।

প্রসূতি বেশ কিছুক্ষণ অচেতন থাকায় শিশুটিকে নানী জয়নব কোলে নেন। এ সময় নবজাতকের কান্না শুনে বোরখা পরা এক নারী জয়নবের সঙ্গে ভাব জমায়। কয়েক ঘণ্টা শিশুটিকে কোলে রাখেন ওই নারী। এক পর্যায়ে জয়নব ওষুধ আনতে গেলে ওই নারী শিশুকে নিয়ে পালিয়ে যায়।

ওসি জিলানী বলেন, ‘আমরা ঘটনাস্থলে রয়েছি। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে।’

নবজাতককে দেখতে না পেয়ে হাসপাতালের বিছানায় অসুস্থ মা সবিতা পাগলপ্রায়। যে ভাবেই হোক ছেলেকে উদ্ধার করার দাবি জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজগঞ্জ

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ