Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

বিস্ফোরণে পা বিচ্ছিন্ন বেলুন বিক্রেতার মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩০ এএম

গ্যাস তৈরির সময় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো বেলুন বিক্রেতা ইউনুস আলী (৩৮) মারা গেছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন পঞ্চগড় জেলা প্রশাসনের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন।

তিনি জানান, ইউনুস আলীসহ পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জরুরি বিভাগে নেওয়ার পর ইউনুস আলী অচেতন থাকায় চিকিৎসকরা তার আল্ট্রাসনোগ্রাম শেষে তাকে মৃত ঘোষণা করেন। তবে আহত আরও চারজন সুস্থ আছেন বলে জানান তিনি।

ইউনুস আলী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের ছেলে। তিনি হাট-বাজারে ফেরি করে বেলুন বিক্রি করতেন।

এর আগে, পঞ্চগড়ের তেঁতুলিয়ায় শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বেলুনে গ্যাস ভরানোর জন্য গ্যাস তৈরি করছিল বেলুন বিক্রেতারা। এ সময় হঠাৎ একটি সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে পাঁচ বেলুন বিক্রেতা আহত হয়ে বিভিন্ন জায়গায় ছিটকে পড়ে। তখন ইউসুফ আলীর পা বিচ্ছিন্ন হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ