Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

সড়কে লুটিয়ে পড়লো শিশু মনিকার দেহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩২ এএম

দানব প্রাইভেটকারের ধাক্কায় অন্ধকার সড়কে লুটিয়ে পড়লো শিশু মনিকার দেহ। এ সময় তার সঙ্গে থাকা ফুফু মোমেনা বেগম (৫০) গুরুতর আহত হন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের মুন্নারমোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিকা ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের জগন্নাথপুর পশ্চিমপাড়া গ্রামের কৃষক মহিদুল ইসলামের মেয়ে। সে শারীরিকভাবে প্রতিবন্ধী ছিল।

পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির , জানান পাশের বাড়ির প্রতিবেশী ফুফু মোমেনা বেগমের সঙ্গে শিশু মনিকা ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফিরছিল। রাত সাড়ে ১২টার দিকে রাস্তা পার হওয়ার সময় কুষ্টিয়া-দাশুড়িয়া-পাবনা মহাসড়কের মুন্নারমোড়ে একটি প্রাইভেটকার ধাক্কা দিলে ঘটনাস্থলেই মনিকা নিহত ও আমেনা গুরুতর আহত হয়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মোমেনাকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ