Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

চাচাতো ভাইয়ের হাতে খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৩ এএম

তুচ্ছ বিষয়ে তর্কের জেরে চট্টগ্রামের বোয়ালখালীতে আপন চাচাতো ভাইয়ের হাতে বেলাল হোসেন (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বেলাল চরণদ্বীপের শরীফ পাড়ার মুন্সি মিয়া সারেং বাড়ির প্রবাসী বজল আহমদের ছেলে।

নিহতের মামা নুরুল আবছার জানান, শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিল বেলাল ও তার চাচাতো ভাই মো. ঈদু আলম (১৬)। কথা কাটাকাটির জের ধরে লোহার রড দিয়ে বেলালের মাথায় আঘাত করে ঈদু। এ ঘটনায় বেলালের শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ভর্তির দুই ঘণ্টা পর শনিবার সকালে বেলাল মারা যায়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার সন্ধ্যায় দাফন সম্পন্ন হয়েছে। ঘটনায় জড়িত ঈদু আলমকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

২৮ ফেব্রুয়ারি, ২০২১
১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ