Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৮ এএম

রাজশাহীর মোহনপুরে কোব্বাস আলী (৬৫) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে উপজেলার খয়রা মাটিকাটা এলাকায় নৃশংস হত্যাকাণ্ডের শিকার হন তিনি। নিহত কোব্বাস আলী ওই গ্রামের বাসিন্দা। জানা যায়, মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তাকে খুন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, ওই বৃদ্ধকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা। বাবাকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন কোব্বাস আলীর দুই ছেলে। আহত হয়েছেন আরও দুই প্রতিবেশী। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়েছে। রাত সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে রাশ উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ।

মোহরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হন ওই বৃদ্ধ। পরে তার অচেতন দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেন স্বজনরা। দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। তাদেরও হাসপাতালে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১৩ এপ্রিল, ২০২১
১২ এপ্রিল, ২০২১
১২ এপ্রিল, ২০২১
১১ এপ্রিল, ২০২১
১০ এপ্রিল, ২০২১
৯ এপ্রিল, ২০২১
৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ