Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

উৎসবের জন্য আজানে নিষেধাজ্ঞা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৫১ এএম

ফিলিস্তিনি ভূখণ্ড পশ্চিম তীরের হেবরনের ইবরাহিমি মসজিদে আজানে নিষেধাজ্ঞা দিয়েছে ইসরাইল। ইহুদি ধর্মীয় উৎসব পুরিম উদযাপনের জন্য শুক্রবার এই নিষেধাজ্ঞা দেয়া হয়। ফিলিস্তিনি পররাষ্ট্র মন্ত্রণালয় ইসরাইলের নিষেধাজ্ঞার এই আদেশকে ‘ধর্মযুদ্ধের আহ্বান’ হিসেবে বর্ণনা করে আন্তর্জাতিক সম্প্রদায় ও জাতিসঙ্ঘের সংশ্লিষ্ট সংগঠনের কাছে ধর্মীয় পবিত্র স্থান রক্ষায় আইনি ও নৈতিক দায়বদ্ধতা পালনের দাবি জানিয়েছে।

মসজিদের পরিচালক শেখ হেফজি আবু সিনিনা জানিয়েছেন, এই নিষেধাজ্ঞা বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুরু হয়েছে। যা শনিবার সন্ধ্যা পর্যন্ত কার্যকর থাকে। সূত্র : মিডল ইস্ট মনিটর



 

Show all comments
  • Shafiqul+Islam ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪১ এএম says : 0
    ইহুদীরা জন্মলগ্ন থেকেই আল্লাহর বিধানের বিরোধী ছিল এবং ভবিষ্যতেও থাকবে। ইহুদীরা হলো অভিশপ্ত জাতি।
    Total Reply(0) Reply
  • Jack+Ali ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫২ এএম says : 0
    O'Allah we muslim are million trillion far away from Qur'an and Sunnah as such muslim populated country are killing muslim who want their country must be rule by Qur'an and also all the Kafir country is killing muslims. O'Allah send us a leader who will unite all the muslim populated country together then no-body dare to point a finger towards us, it the they do then we will break their finger.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ