Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

রায়পুরে কেন্দ্র দখল, ককটেল বিস্ফোরণ, জালভোট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১:১৪ পিএম

রোববার সকাল থেকে ৫ম দফা পৌরসভা নির্বাচনে লক্ষ্মীপুরের রায়পুরে শুরু হয় ভোট গ্রহণ। সকাল ৮টায় ভোট শুরুর এক ঘণ্টা পর বেশ কয়েকটি কেন্দ্র দখল করে নিয়েছে নৌকা সমর্থকরা।

এদিকে সকাল ১০টার দিকে মার্চেন্ট একাডেমী কেন্দ্রের বাইরে দুইটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়া পাইলট উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে অবৈধভাবে প্রবেশ ও জালভোট দেয়ার চেষ্টাকালে সাকিব হোসেন নামে এক যুবককে আটক করে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্টেট মো বরকত উল্যাহ ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই যুবককে ৫ হাজার টাকা অর্থদন্ড করেন।

এ দিকে বিএনপির মেয়র প্রার্থী এবিএম জিলানী অভিযোগ করে বলেন, ধানের শীষের এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগসহ নানা অনিয়মের মাধ্যমে ভোট চলছে। প্রতিটি ভোটকন্দ্রগুলো দখল করে নিয়েছে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর সমর্থকরা। প্রশাসন নীরব দর্শকের ভূমিকা পালন করছে। মনে হচ্ছে লুটপাটের ভোট চলছে।

 



 

Show all comments
  • মহাফুজুল ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫৫ পিএম says : 0
    এদেশের ভোটদেখে মনেহয় পাকিসতানের কথা | কারন পাকিস্তানের শাসক গুশ্টি সামরিক অর্থনৈতিক ক্ষেত্রে জুলুম করত কিন্তূ বর্তমান এরাজতন্ত্রীক ভন্ড সরকার আমাদের ভোটের অধিকার কেরেনিয়েছে কথাবালার অধিকার করে নিয়েছে আমরা আজ বিশ্বের সবচেয়ে তিপিরিত বাংলার 16 কোটি মানুষ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ