Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

সম্মেলনের ১৫ মাস পর শরণখোলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৮ পিএম

অবশেষে ১৫ মাস পর শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তাকে সভাপতি ও যুব লীগের আহবায়ক আসাদুজ্জামান মিলনকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষনা করা হয়েছে। শনিবার বিকেলে জেলা আওয়ামীলীগের এক জরুরী সভার সিদ্ধান্ত অনুযায়ী এ ঘোষনা দেয়া হয়। জেলা দপ্তর সম্পাদক বাবু অম্বরিস রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, শরণখোলায় কেবল সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।
দলের নেতা- কর্মীরা জানান, ২০২০ সালের ২৫ নভেম্বের সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন আকন ও সাধারণ সম্পাদক হিসাবে আজমল হোসেন মুক্তা নির্বাচিত হয়। তবে পূর্ণাঙ্গ কমিটি গঠনের আগেই ওই বছরের ৫ ডিসেম্বর সভাপতি কামাল উদ্দিন আকন মৃত্যু বরন করেন। সেই থেকে পূর্নাঙ্গ কমিটি ছাড়া সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তার একার নেতৃত্বে দলীয় কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। এরপর গত একমাস থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজনীতিতে চমক আসছে এমন খবরে দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যপক কৌতুহলের সৃষ্টি হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি কে হবেন এ নিয়ে দলের নেতা কর্মীরা জেলা ও কেন্দ্রে লোবিং চলাতে থাকে। অবশেষে শনিবার বিকালে শরণখোলায় আওয়ামীলীগের রাজনীতিতে চমকের অবসান ঘটলো।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন