Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

ফের শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন দৈনিক ইনকিলাব জেলা সংবাদাতা মেরাজ উদ্দিন

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৯ পিএম

শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক ইনকিলাব জেলা সংবাদাতা মোঃ মেরাজ উদ্দিন। আজ (২৭ ফেব্রুয়ারি) শনিবার প্রেসক্লাবের শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে অনুষ্ঠিত ওই নির্বাচনে ৪৫ ভোট পেয়ে ফের নির্বাচিত হন তিনি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল পেয়েছেন ৩২ ভোট। এদিকে প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরে সাংবাদিকদের মাঝে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার শরিফুর রহমান জানান, শহরের মাধবপুরস্থ উৎসব কমিউনিটি সেন্টারে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। নির্বাচনে ৭৭ জন ভোটারের মধ্যে সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ফলাফল ঘোষণার পরপরই বিজিত প্রার্থী আদিল মাহমুদ উজ্জল বিজয়ী প্রার্থী মেরাজ উদ্দিনকে শুভেচ্ছা জানিয়ে তাকে সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে শুরু থেকেই ওই নির্বাচন পর্যবেক্ষণ করেন ক্লাবের আজীবন সদস্য, জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। ভোট গণনা ও ফলাফল ঘোষণা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত প্রেসক্লাবের সাধারণ সভায় শরিফুর রহমান ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি, জিএম আজফার বাবুল সিনিয়র সহ-সভাপতি ও মানিক দত্ত সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। পরে ২৭ ফেব্রুয়ারি শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে নির্বাচনের সিদ্ধান্ত হয়। নির্বাচনের পর সভাপতি-সাধারণ সম্পাদকসহ সিনিয়র সাংবাদিকরা বসে ২১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন