Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

ফতুল্লায় কিশোরী গর্ভবতী: অভিযুক্ত কিশোর গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১৪ পিএম

কতোটা ভয়ংকর হতে পারে কৈশোর? ফতুল্লার ঘটনা তার জ্বলন্ত প্রমান। ১৫ বছরের কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করার অভিযোগ উঠেছে ১৩ বছরের নাবালক কিশোরের বিরুদ্ধে। ধর্ষনের ফলে গর্ভবতী হয়ে পড়েছে ঐ কিশোরী। এ ঘটনায় পুলিশ শুক্রবার(২৬ফেব্রুয়ারী) রাতে কিশোর তানজিলকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত তানজিল ফতুল্লা থানার শাসনগাও এলাকার জাহাঙ্গীর মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে ফতুল্লার শাসনগাও এলাকায়। কিশোরীর পিতা কাউছার মিয়া বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।
জাানা যায়, ভুক্তভোগী কিশোরী ও অভিযুক্ত কিশোর তানজিল একটা সময় শাসনগাও এলাকায় পাশাপাশি বাড়ীতে বসবাস করতো। সে সুবাদে তাদের মধ্যে গভীর সম্পর্কের সৃস্টি হয়। আর এই সম্পর্কের সূত্র ধরে কিশোর তানজিন একাধিক বার কিশোরীর সাথে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। গত ডিসেম্বর মাসের ১৫ তারিখ রাতে তানজিন ভুক্তভোগী কিশোরীকে তার নিজ বাসায় নিয়ে গিয়ে শারিরীক সম্পর্ক করার সময় ভুক্তভোগী কিশোরীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাদেরকে হাতেনাতে আটক করে।
পরবর্তীতে কিশোর তানজিনের পরিবার বিয়ে করিয়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে কিশোরীর পরিবারের সদস্যদের বাসায় পাঠিয়ে দেয়। পরে তারা শাসনগাও থেকে মুসলিমনগর নয়াবাজার এলাকায় চলে আসে। এরই মধ্যো চলতি মাসের ৪ তারিখে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পড়লে ডাক্তারের পরামর্শে আল্ট্রাসোনগ্রাফ করলে গর্ভবতীর বিষয়টি ধরা পরে। এ বিষয়ে কিশোরীর পরিবার তানজিনের পরিবারের সদস্যদের অবগত করলে তারা কোন কর্ণোপাত না করে বিষয়টি পুরোপুরি এড়িয়ে যায়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার লরা হয়েছে। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিষয়টি নিয়ে গভীর ভাবে তদন্ত করা হবে বলে তিনি জানান।



 

Show all comments
  • Jack+Ali ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২৩ পিএম says : 0
    This is not a rape...This is the product of Democracy [Kafirs religion]. What Allah made hallal democracy made halal.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ