Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

অপ্রীতিকর আচরণের প্রতিবাদে নার্সদের মানববন্ধন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০২ এএম

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে রোগীর অভিভাবক কর্তৃক কর্তব্যরত নার্সিং কর্মকর্তার ওপর সম্প্রতি অপ্রীতিকর ও অপমানজক আচরণের প্রতিবাদে মানববন্ধন করেছে রামগড় উপজেলা শাখার বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের নার্সবৃন্দ। গতকাল রোববার সকাল ১০টায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, যদি ভুল চিকিৎসায় কোনো রোগীর মৃত্যু হয় তাহলে রোগীর আত্মীয়স্বজনরা কর্তৃপক্ষকে অভিযোগ দিতে পারতো কিংবা আইনের আশ্রয় নিতে পারতো। কিন্তু তারা তা না করে নার্সিং কর্মকর্তাদের ওপর অপ্রীতিকর ও অপমানজনক আচরণরসহ লাঞ্ছিত করে। এটা বেআইনি। আমরা দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ মামুন, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আব্দুর রহিম, এনএস রিনা প্রভা বসাক, নেমতি নির্মলা পাথাং, সীমা রাণী বড়ুয়া, ফরিদা আক্তার, রঞ্জিতা বিশ্বাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নার্সদের-মানববন্ধন
আরও পড়ুন