Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

‘স্বপ্ন’ এখন মিরপুরের চিড়িয়াখানা রোডে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৫ পিএম

এবার রাজধানীর মিরপুর-২ চিড়িয়াখানা রোড এলাকায় বড় পরিসরে যাত্রা শুরু করলো দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’। রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মিরপুর চিড়িয়াখানা রোডের ৭৮ নম্বর প্লটে সেকশন-২ এর ব্লক ডি-তে নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়।

স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, মিরপুর চিড়িয়াখানা রোডে চলে এলো ‘স্বপ্ন’। ৩৭৫০ স্কয়ার ফুটের বড় এই আউটলেটে আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন।

আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াটসন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফ উদ্দিন, পরিচালক (অর্থ ও প্রশাসন) মোছা. জান্নাতুল হক, স্বপ্নের রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, ইন্টারন্যাল অপারেশনের এজিএম হিল্লোল মাশরেকী, ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) শরিফুল ইসলাম, এরিয়া সেলস ম্যানেজার আকবর হোসেন, রিটেইল এক্সপ্যানশনের ডেপুটি ম্যানেজার ফেরদৌস জামান প্রমুখ।

এই আউটলেটে গ্রাহকদের জন্য হোম ডেলিভারি সেবাও থাকছে। হোম ডেলিভারির জন্য যোগাযোগ-০১৩১৩-০৫৪৮৮৭।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বপ্ন

১৪ জানুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ