Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নশীল দেশ গড়ার কৃতিত্ব শেখ হাসিনার: স্বেচ্ছাসেবক লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৯ পিএম

শেখ হাসিনার দুরদর্শিতার কারণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশে বাংলাদেশ সল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশ হিসেবে স্থান পেয়েছে। বঙ্গবন্ধুর কন্যার বলিষ্ঠ নেতৃত্বে আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে বাংলাদেশ। বিশ্বে শেখ হাসিনা একজন সফল রাষ্ট্র নায়ক হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

আজ রোববার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দ মিছিল ও সমাবেশে সংগঠনের নেতারা এসব কথা বলেন। বাংলাদেশ সল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ করায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে মিছিল করে স্বেচ্ছাসেবক লীগ। এতে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, মজিবুর রহমান স্বপন, আব্দুল আলীম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, আজিজুল হক আজিজ, রফিকুল ইসলাম বিটু উপস্থিত ছিলেন। মিছিলটি বঙ্গবন্ধু অ্যাভিনিউ থেকে শুরু হয়ে বায়তুল মোকাররম এর দক্ষিন গেট হয়ে জিপিও এবং জিরো পয়েন্ট হয়ে পুনরায় বঙ্গবন্ধু অ্যাভিনিউ এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক লীগ

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ