Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরী ধর্ষণ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

১৫ বছরের কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে ১৩ বছরের কিশোরের বিরুদ্ধে। ধর্ষণের ফলে গর্ভবতী হয়ে পড়েছে ওই কিশোরী। এ ঘটনায় পুলিশ গত শুক্রবার রাতে কিশোর তানজিলকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত তানজিল ফতুল্লা থানার শাসনগাও এলাকার জাহাঙ্গীর মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে ফতুল্লার শাসনগাও এলাকায়। কিশোরীর পিতা কাউছার মিয়া বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জাানা যায়, ভুক্তভোগী কিশোরী ও অভিযুক্ত কিশোর তানজিল একটা সময় শাসনগাও এলাকায় পাশাপাশি বাড়িতে বসবাস করতো। সে সুবাদে তাদের মধ্যে গভীর সম্পর্কের সৃষ্টি হয়। আর এই সম্পর্কের সূত্র ধরে কিশোর তানজিল একাধিকবার কিশোরীর সাথে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। গত বছরের ১৫ ডিসেম্বর রাতে তানজিল ভুক্তভোগী কিশোরীকে তার নিজ বাসায় নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক লিপ্ত হয়। ভুক্তভোগী কিশোরীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাদেরকে হাতেনাতে আটক করে।

পরবর্তীতে কিশোর তানজিলের পরিবার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীর পরিবারের সদস্যদের বাসায় পাঠিয়ে দেয়। পরে তারা শাসনগাও থেকে মুসলিমনগর নয়াবাজার এলাকায় চলে আসে। এরই মধ্যে চলতি মাসের ৪ তারিখে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পড়লে ডাক্তারের পরামর্শে আল্ট্রাসনোগ্রাফ করলে গর্ভবতীর বিষয়টি ধরা পরে। কিশোরীর পরিবার তানজিলের পরিবারকে বিষয়টি জানালে তারা এড়িয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিষয়টি নিয়ে গভীরভাবে তদন্ত করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরী-ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ