Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

আজিজ কো-অপারেটিভের তাজুলকে জামিন নামঞ্জুর

গ্রাহকের ১১২ কোটি টাকা আত্মসাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

গ্রাহকের ১১২ কোটি টাকা আত্মসাৎ মামলায় আজিজ কো-অপারেটিভ কমার্স অ্যান্ড ফাইন্যান্স ক্রেডিট সোসাইটি লি:’র চেয়ারম্যান এম.তাজুল ইসলামের জামিন আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। গতকাল রোববার বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন সেলিম এবং বিচারপতি বদরুজ্জামানের ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন। ওই বেঞ্চের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড.বশির উল্লাহ বলেন, এম. তাজুল ইসলামের বিরুদ্ধে করা মামলায় জামিন উত্থিত হয়নি মর্মে খারিজ (নটপ্রেস রিজেক্ট) করেছেন হাইকোর্ট। তাজুল ইসলামের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আজহারউল্লাহ ভুইয়া। তিনি বলেন, আমরা মক্কেলের সঙ্গে পরামর্শ করে বিষয়টি নিয়ে অন্যকোনো বেঞ্চে যাব।

প্রসঙ্গত: বাংলাদেশ ব্যাংকের অনুমতি ছাড়াই সমবায় সমিতিকে ব্যাংক হিসেবে প্রচার করে লভ্যাংশের ফাঁদে ফেলে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ব্যক্তিগতভাবে ১১২ কোটি টাকা আত্মসাৎ করেন। গ্রাহকের লভ্যাংশ তো দূরের কথা আসলই পরিশোধ করেননি তিনি। কাডানায় থাকা দুই ছেলের নামে আত্মসাতের টাকা পাচার করেছেন তাজুল। এ বিষয়েও তার বিরুদ্ধে পৃথক কয়েকটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজিজ-কো-অপারেটিভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ