Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

গোলশূন্য ড্রয়ে শেষ চেলসি-ইউনাইটেড লড়াই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:৫৩ এএম

খুব বেশি সুযোগ তৈরি করতে পারল না কোনো দলই। মিলল না কাঙ্ক্ষিত গোলের দেখাও। ফের অমীমাংসিতভাবে শেষ হলো চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের লড়াই।

স্ট্যামফোর্ড ব্রিজে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়। গত অক্টোবরে দুই দলের প্রথম দেখায় ওল্ড ট্র্যাফোর্ডেও গোলশূন্য সমতায় শেষ হয়েছিল ম্যাচ।

আসরে টানা দুই ম্যাচে জয়শূন্য রইল চেলসি। গত রাউন্ডে সাউথ্যাম্পটনের সঙ্গে ১-১ ড্র করেছিল তারা।

প্রথমার্ধে প্রতিপক্ষ গোলরক্ষকের পরীক্ষা নিতে পারেনি কেউই। চতুর্দশ মিনিটে নিজেদের ডি-বক্সে চেলসির ক্যালাম হাডসন-ওডোইয়ের হাতে বল লাগলে উত্তেজনা ছড়ায় কিছুটা। ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দেননি রেফারি।

৩৭তম মিনিটে হাডসন-ওডোইয়ের ক্রসে ডাইভিং হেডের চেষ্টা করেন অলিভিয়ে জিরুদ, কিন্তু বলে মাথা ছোঁয়াতে পারেননি। পোস্টে ধাক্কা খেয়ে কিছুটা আঘাত পান তিনি।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে চেলসি এগিয়ে যেতে পারতো। বাঁ দিক দিয়ে আক্রমণে উঠে বেন চিলওয়েলের পাস ডি-বক্সে খুঁজে পায় হাকিম জিয়াশকে। মরক্কোর এই মিডফিল্ডারের শট দারুণ দক্ষতায় ফিরিয়ে দেন দাভিদ দে হেয়া।

৬১তম মিনিটে ভালো একটি সুযোগ আসে ইউনাইটেডের সামনে। অ্যারন ওয়ান-বিসাকার পাসে স্কট ম্যাকটমিনের শট অল্পের জন্য লক্ষ্যে থাকেনি। বাকি সময়ে গোলের পরিষ্কার কোনো সুযোগ তৈরি করতে পারেনি কেউই।

২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পাঁচে চেলসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন