Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

হাত-পা বাঁধা মাদরাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১০:১৭ এএম

নির্মমভাবে এক স্থানীয় মাদরাসা শিক্ষককে হত্যা করে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। পরে ঝিনাইদহ সদর উপজেলার বাজার গোপালপুর গ্রাম থেকে হাত-পা বাঁধা অবস্থায় ইসমাইল হোসেন সুজন (৩২) নামে ওই মাদরাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ মার্চ) ভোরে লাশ উদ্ধার করা হয়।

ইসমাইল হোসেন সুজন সদর উপজেলার হলিধানী গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি চার বছর ধরে বড়বাড়ি নূরানী মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে শিক্ষকতা করে আসছেন। চাকরির সুবাদে বাজার গোপালপুর গ্রামের সাইফুল ইসলামের বাড়িতে তিন বছর ধরে ভাড়াটিয়া হিসেবে রয়েছেন। ইমাম বুখারী নামে তার ১০ মাস বয়সী এক ছেলে রয়েছে।

বাজার গোপালপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, ইসমাইল হোসেন সুজনের ঘরে হাত-পা বাঁধা অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। হাত-পা বেঁধে ঝুলিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পরিবার ও স্থানীয়রা।



 

Show all comments
  • হুমায়ুন ২ মার্চ, ২০২১, ৮:৩১ পিএম says : 0
    হা
    Total Reply(0) Reply
  • হুমায়ুন ২ মার্চ, ২০২১, ৮:৩১ পিএম says : 0
    yes
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ