Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আবারো অস্ত্রোপচারের ইঙ্গিত দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১১:১৪ এএম
ফের অসুস্থ বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন । করতে হবে অস্ত্রোপচার, এমনটা নিজেই জানিয়েছেন আভিনেতা। নিজের ব্লগে অনুরাগীদের উদ্দেশে এই বার্তা দিয়েছেন অমিতাভ। বর্ষীয়ান অভিনেতার বার্তায় রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছেন তার ভক্তরা। শনিবার রাতে নিজের ব্লগে অমিতাভ লেখেন, ‘শারীরিক অবস্থা.. সার্জারি.. আর লিখতে পারছি না।’ পাশাপাশি টুইটে তিনি লেখেন, ‘কিছু প্রয়োজনের তুলনায় বেশি বেড়ে গিয়েছে। কেটে বাদ দিলে তবেই আরাম পাওয়া যাবে। জীবনের ভবিষ‍্যৎ এটাই। আগামীকালই জানা যাবে কি হবে।’
 
এরপরেই বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ‍্য পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠে তার অনুরাগীরা। সোশ‍্যাল মিডিয়ায় উপচে পড়ছে বিগ বির দ্রুত আরোগ‍্য কামনা করে কমেন্ট। একজন লিখেছেন, ‘সিনিয়র বচ্চন দ্রুত সুস্থ হয়ে উঠুন। আপনার জন‍্য প্রার্থনা করছি।’ অনেকে প্রশ্ন করেছেন কিসের অস্ত্রোপচার হতে চলেছে অমিতাভের। সেই বিষয়ে বিস্তারিত জানাতে তারা অনুরোধ করেছে বিগ বি কে।
 
প্রসঙ্গত, সম্প্রতি কেন্দ্রীয় সরকারের ‘যথেচ্ছাচার’ এর বিরুদ্ধে মুখ না খুললে বন্ধ করে দেওয়া হবে অমিতাভ ও অক্ষয়ের ছবি শুটিং, এমনি হুমকি দেন কংগ্রেস নেতা নানাভাউ প্যাটেল। এরপর থেকেই নিরাপত্তা আরো জোরদার করা হয় অমিতাভের বাংলো ‘জলসা’র সামনে।
 
গত সপ্তাহেই বিগ বির বাংলোর সামনে পুলিস মোতায়েন করা হয়েছিল। তারপর আরো বাড়ানো হয় পুলিসের সংখ‍্যা। মহারাষ্ট্রের উদ্ধব সরকারের পক্ষ থেকেই মোতায়েন হয় পুলিস। উল্লেখ‍্য, শিবসেনা সরকারের জোট শরিক কংগ্রেস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ