Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছত্রপতি শিবাজীর বায়োপিকে শাহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১১:২৪ এএম
ছত্রপতি শিবাজীর চরিত্রে অভিনয় করছেন শাহিদ কাপুর। ‘কবীর সিং’-এর প্রযোজক অশ্বিন ভার্দে এই ছবি প্রযোজনা করছেন। শাহিদের মনে ধরেছে চরিত্রটি। ‘পদ্মাবত’-এর পর এই নিয়ে দ্বিতীয়বার পিরিয়ড ড্রামাতে অভিনয় করছেন তিনি। প্রযোজক অশ্বিন ভার্দের সঙ্গে ফের জুটি বাঁধছেন শাহিদ।
 
ছত্রপতি শিবাজীর স্ক্রিপ্ট লেখা চলছে। তবে শাহিদ ছাড়া আর কে কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি। ছবির কে পরিচালনা করবেন তা নিয়েও কিছু বলেননি প্রযোজক। খুব ধীর গতিতে প্রি-প্রোডাকশনের কাজ চলছে। তবে খুব বড় ক্যানভাসে শিবাজী বানাবার পরিকল্পনা হচ্ছে। তবে বলাই যায় ‘কবীর সিং’-এর পর অশ্বিন-শাহিদের পর্দায় ম্যাজিক আবার উপভোগ করবেন দর্শক।
 
শোনা যাচ্ছে প্রযোজক অশ্বিন ভার্দে লাইকা প্রোডাকশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে। লাইকা প্রোডাকশন বেশ অনেকগুলো বলিউডে ছবি করার পরিকল্পনা নিয়ে এসেছে। সব ঠিকঠাক থাকলে ছত্রপতি শিবাজী হবে তাদের প্রথম প্রোডাকশন।
 
বলিউডে অনেক দিন আগে থেকেই ছত্রপতি শিবাজীর বায়োপিক নিয়ে ছবি করার কথা চলছে। অনেক পরিচালকই শিবাজীকে নিয়ে ছবি করার কথা ভেবেছেন। পরিচালক আলি আব্বাস জফর একবার সালমান খানকে নিয়ে শিবাজী করার কথা ভেবেছিলেন। ঋতেশ দেশমুখও ভেবেছেন। যদিও এখনও অবধি কোনও ছবিই ফ্লোর অবধি পৌঁছয়নি। স্বাভাবিকভাবেই শাহিদ কাপুরের শিবাজী নিয়ে উত্তেজনা তুঙ্গে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহিদ কাপুর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ