Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফতুল্লায় ছাত্রদলের মশাল মিছিল

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১১:৪৬ এএম

সাংবাদিক মুশতাক আহমেদের কারাবন্দী অবস্থায় মৃত্যুর প্রতিবাদে রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশে ছাত্রদল নেতা- কর্মীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে রাতে বিক্ষোভ মশাল মিছিল করেছে ফতুল্লা থানা ছাত্রদল।
রবিবার(২৮ ফেব্রুয়ারী) রাত নয়টায় ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কের দাপা বালুর ঘাট এলাকা থেকে বিক্ষোভ মশাল মিছিল শুরু হয়ে পোস্ট অফিস বাসস্ট্যান্ড এলাকায় এসে মিছিল শেষ হয়।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকীর নেতৃত্বে বিক্ষোভ মশাল মিছিলে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা তৃনমূল ছাত্রদলের আহব্বায়ক পিয়াস খন্দকার, সদস্য সচিব লেলিন আহম্মেদ,সিঃযুগ্ন-আহব্বায়ক আরিফ হাসান,যুগ্ম আহবায়ক শওকত হাসেম ইফতি,মোজাম্মেল প্রধান,রোমান মিয়া, মনিনুল ইসলাম বিজয়, মোঃ রাহাত চৌধুরী, মোঃ সবুজ,সাইফুল ইসলাম সাইফ,হাসিবুল ইসলাম।সদস্য জুবায়ের আহম্মেদ জাবেদ,মোঃ আদর্শ বাবুল,সজীব হোসেন অয়ন,মোঃ শান্ত ইসলাম, সাইফুল ইসলাম রিফাত, জহিরুল ইসলাম সাগর,মোঃ তুষার আহম্মেদ,মোঃ শান্ত হান্নান,সোহান মাহমুদ সাগর,ছাত্রদল নেতা মোজাম্মেল, সাগর, আকাশ,তূর্য,অয়ন,মেহেদি হাসান বাবু সহ বিভিন্ন ইউনিয়নও ওয়ার্ডের ছাত্রদল নেতা- কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মশাল মিছিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ