Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

‘মাইলস’-এর শাফিন আহমেদ এবার অভিনয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০৯ পিএম

এদেশের ব্যান্ড সংগীতের জনপ্রিয় নাম শাফিন আহমেদ। ‘মাইলস’-এর সঙ্গে যার নাম তিন দশক ধরে জড়িয়ে আছে। এখনও গান নিয়েই তার ব্যস্ততা। কিন্তু এবার ভিন্ন এক খবরে এলেন তিনি। শাফিন আহমেদ এবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। কিশোর থ্রিলার গল্পে নির্মিতব্য ‘রহস্য ঘেরা শহর’ নামের সিনেমায় দেখা মিলবে তার। ছবিটি নির্মাণ করছেন তারেক মুহাম্মদ খান। ছবিতে অভিনয়ের জন্য রবিবার চুক্তিবদ্ধ হয়েছেন এই গায়ক। আসন্ন ঈদে মুক্তির লক্ষ্যে নির্মিতব্য এ সিনেমার শুটিং শুরু হবে আগামী ১১ মার্চ থেকে।

শাফিন আহমেদ বলেন, ‘গানের বাইরে নতুন এক অভিজ্ঞতা হতে যাচ্ছে এটি। পরিচালকের সঙ্গে সিনেমাটি নিয়ে কথা হচ্ছিল অনেকদিন। শেষ পর্যন্ত চুক্তিবদ্ধ হলাম। একজন রহস্যমানবের চরিত্রে এখানে দেখা যাবে আমাকে।’

তারিক মুহাম্মদ হাসান বলেন, মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ তরুণ প্রজন্মের কাছে একটি স্বপ্নের নাম। মাইলসের গান শুনে শুনেই তরুণরা ব্যান্ডের গানের প্রতি আগ্রহি হয়। এই মাইলস ব্যান্ডের শাফিন ভাই আমার ছবিতে অভিনয় করছেন এটা আমার বেশ আনন্দের।

বর্তমানে শাফিন আহমেদ ব্যান্ডের পাশাপাশি ব্যস্ত আছেন তার ‘ডাবল বেইজ’ প্রোডাকশন নিয়ে। যেখান থেকে নিয়মিত নতুন গান প্রকাশ করছেন তিনি। এরমধ্য দিয়ে নতুনরাও সুযোগ পাচ্ছেন শাফিন আহমেদের সঙ্গে কাজ করার।

‘রহস্য ঘেরা শহর’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, ডা. এজাজ ও সুমন পাটোয়ারি। আরো আছেন সামিন, মানিক ও সপ্তর্শীসহ অনেকেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়

২৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ