Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

চট্টগ্রামের সাতকানিয়ায় প্রবীণ আ’লীগ নেতা খুন

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:৩৩ পিএম

চট্টগ্রামের সাতকানিয়ায় গভীর রাতে বাড়িতে ঢুকে আওয়ামী লীগের প্রবীণ নেতা ও ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম আবদুল হক মিঞা (৭৮)। সোমবার সকালে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। গত রাতের যে কোন সময়ে বাড়িতে ঢুকে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

জানা যায়, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা শিল্পপতি আব্দুল হক মিয়া উপজেলার কেউচিয়া ইউনিয়নের জনার কেওচিয়া এলাকায় নিজ বাড়িতে বসবাস করে থাকেন। গত রাতেও তিনি তার এক কর্মচারীসহ নিজ বাড়িতে অবস্থান করেন । সকালে অন্যান্য কর্মচারীরা এসে বারবার ডাকাডাকির পরেও কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির পেছনের দরজায় দিয়ে দরজা খোলা দেখতে পান। পরে বাড়িতে ঢুকে দেখা যায় আব্দুল মিঞার

লাশ পড়ে আছে তার খাটের উপরে মাথায় শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এসময় বাড়িতে থাকা একমাত্র কর্মচারী জমির উদ্দিন কে হাত-পা বাঁধা এবং মুমূর্ষ অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১০ মার্চ, ২০২১
১৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন