Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

রাজশাহীতে নিখোঁজ রিক্সা চালকের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১:০০ পিএম

নিখোঁজের ছয়দিন পর শমসের শেখ (২০) নামে এক রিকশাচলকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামে বিদ্যুৎ অফিসের পাশে লেকের ধারে জনসাধারণ চলাচলের সময় অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশকে অবহিত করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিল। শমসের শেখের বাড়ি রাজশাহী মহানগর কোর্ট বাজার এলাকায়। সে ওই এলাকার চাঁদ মিয়া শেখের ছেলে।
পুলিশ জানায়, সকালে লেকে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। লাশের পরনে ছিল লুঙ্গি, শার্ট ছিল। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।
শমসের শেখের ভাই জানান, গত ২৪ ফেব্রুয়ারি রাতে রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফিরেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাজশাহী মেট্রোপলিটন কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা দায়ের করি।
কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদ পারভেজ জানান, লাশ আনুমানিক ৫ থেকে ৬ দিন আগে পুকুরে ফেলা হয়েছিল বলে ধারণা করছি। গত ২৪ ফেব্রুয়ারি শমসের শেখ নিখোঁজ হওয়ার পরে ২৫ ফেব্রুয়ারি একটি অপহরণ মামলা দায়ের করে তার পরিবার। এই মামলায় ৩ জন আসামিকেও গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। পরে তার ব্যাটারিচালিত রিকশাটি উদ্ধার করা হয় রাজশাহী মহানগর ছোট পুকুরিয়া এলাকা থেকে। তদন্ত চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিক্সা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ