Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

দর্শকমহলে প্রশংসিত ইরফান-সারিকার ‘মন অবরোধ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৩:০৭ পিএম

গত বিশ্ব ভালোবাসা দিবসকে উপলক্ষ করে বেশ কিছু নাটক প্রচার হয়েছে ইউটিউব ও টিভি চ্যানেলে। এর মধ্যে কিছু নাটক দর্শকদের মাঝে সাড়া জাগিয়েছে। এর মধ্যে অন্যতম একটি নাটক হলো ‘মন অবরোধ’। ইতোমধ্যে ইউটিউবে নাটকটি দেখা হয়েছে সাড়ে ৬ লক্ষাধিক বার। ইউটিউবের কমেন্ট সেকশনে অধিকাংশ দর্শকই নাটকটির প্রশংসা করেছেন। এছাড়া দেশের নাটক বিষয়ক ফেসবুক গ্রুপগুলোতে হচ্ছে আলোচনা।

আলোচিত নির্মাতা ভিকি জাহেদের গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন রাজীব নন্দী। নাটকটি পরিচালনা করেছেন মুহতাসিম তকী। নাটকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সারিকা সাবাহ্। একটি প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় আসলেও মডেলিংয়ের পাশাপাশি অভিনেতা হিসেবে সফলভাবে এগিয়ে যাচ্ছেন ইরফান সাজ্জাদ। অন্যদিকে ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামের একটি ধারাবাহিক নাটক দিয়ে আলোচনায় জায়গা করে নেন সারিকা সাবাহ।

নাটকটি প্রসঙ্গে পরিচালক তকী বলেন, ‘মন অবরোধ’ দর্শকরা এতটা পছন্দ করবে আগে ভাবিনি। দর্শকদের এ ভালোবাসা সামনে আরও ভালো কাজ করার অনুপ্রেরণা জোগায়।

অভিনেতা ইরফান সাজ্জাদ বলেন, নাটকটিতে যখন কাজ করি তখনই মনে হয়েছে ভালো একটা কাজ হতে চলেছে। রিলিজের পর থেকে সেরকমই সাড়া পাচ্ছি। এটাই মূলত স্বার্থকতা।

সারিকা সাবাহ বলেন, ভালোবাসা দিবসে আমার অভিনীত একাধিক নাটক প্রচার হলেও এ নাটকটির জন্য ভালোই সাড়া পাচ্ছি দর্শকের কাছ থেকে। আশা করছি সময় যত গড়াবে নাটকটির দর্শক সংখ্যা ততই বৃদ্ধি পাবে।

নাটকটিতে আরো অভিনয় করেছেন কায়েস চৌধুরী, ইহতিশাম আহমদ টিংকু, আদিল খান। টি. এইচ. তন্ময় ও রাব্বি ও রাজর প্রযোজনায় নাটকটির নির্বাহী প্রযোজক বিদ্রোহী দীপন। জাহিদ হোসাইনের চিত্রগ্রহণে নাটকের সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন অর্ণব হাসনাত। কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে নির্মিত নাটকটি বৃক্ষ ফিল্মস এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক

১২ ফেব্রুয়ারি, ২০২১
২৯ ফেব্রুয়ারি, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০১৯
১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ