Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

বার্সার সাবেক সভাপতি বার্তোমেউ আটক

ক্লাবে পুলিশের হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৬:৩৭ পিএম | আপডেট : ৬:৩৯ পিএম, ১ মার্চ, ২০২১

 

বিষয়টি অনুমিতই ছিল। বার্সাগেট কেলেঙ্কারিতে বেকায়দায় ছিলেন বার্সেলোনার সাবেক সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। তখন থেকেই আলোচনা যে কোনো সময় গ্রেফতার হতে পারেন তিনি। অবশেষে তাই হলেন।

সোমবার সকালে তাকে গ্রেফতার করেছে কাতালুনিয়ার পুলিশ ফোর্স -দ্য মোসেস দ'এস্কুয়াদ্রা। একই দিনে বার্সার ক্লাব অফিসেও তল্লাসি চালিয়েছে পুলিশ। পুলিশের এক নারী মুখপাত্রের বরাত দিয়ে এই খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। স্থানীয় প্রত্রিকাগুলোও দিচ্ছে একই খবর। তবে মোট কতজন গ্রেপ্তার হয়েছেন, তা নিশ্চিত করা হয়নি।

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনাসেরের সংবাদ অনুযায়ী, সোমবার সকালে নিজ বাসভবন থেকে গ্রেফতার করা হয় বার্তোমেউকে। তার সঙ্গে গ্রেফতার করা হয় দুই পরিচালক অস্কার গ্রাউ ও রোমান গোমেজ পন্তিকেও।

এছাড়া  পুলিশ স্টেশনে আনা হয় বার্তোমেউর পরামর্শদাতা জুমি মাসফেরারও তার সঙ্গে ছিলেন। তবে তাকে গ্রেফতার করা হয়েছে কি-না তা নিশ্চিত করে জানায়নি সংবাদমাধ্যমটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউরোপিয়ান ফুটবল


আরও
আরও পড়ুন