Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কেডিএ চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৬:৫৬ পিএম

খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)-এর চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহবুবুল ইসলাম আজ সোমবার সকালে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি এ কে হিরু ও শেখ আবু হাসান, ক্লাবের নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি এস এম নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক মাকসুদুর রহমান (মাকসুদ) ও মাহবুবুর রহমান মুন্না, সদস্য মুহাম্মদ আবু তৈয়ব ও শেখ আব্দুল্লাহ, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ) এর প্রধান প্রকৌশলী কাজী মোঃ সাবিরুল আলম, পরিচালক (প্রশাসন ও ব্যবস্থাপনা) ডাঃ মোঃ শাহনুর আলম, অথরাইজড অফিসার মজিবুর রহমান, উপ-পরিচালক, পিআরও মোঃ মামুনুল আবেদীন, পরিকল্পনা কর্মকর্তা তানভীর আহমেদ, কো-অর্ডিনেটর অফিসার মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ