Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ভাসানচরে রোহিঙ্গারা ভালো আছেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৮:৪৮ পিএম | আপডেট : ৮:৫০ পিএম, ১ মার্চ, ২০২১

নোয়াখালীর ভাসানচরে রোহিঙ্গারা স্বাস্থ্যসম্মত পরিবেশে বেশ ভালোভাবে বসবাস করছেন বলে জানিয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর চট্টগ্রাম নৌ অঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার অ্যাডমিরাল এম মোজাম্মেল হক। তিনি সোমবার টাইগারপাসে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে মেয়র রেজাউল করিম চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এ তথ্য জানান।

এরিয়া কমান্ডার চসিক দফতরে এসে পৌঁছালে মেয়র উষ্ণ অভ্যর্থনা জানান ও ফুল দিয়ে বরণ করেন। এ সময় পারস্পরিক কুশল বিনিময়ের পর নৌ এরিয়া কমান্ডার চসিকের উন্নয়ন ও সেবামূলক কাজে প্রাতিষ্ঠানিকভাবে তাদের কোনো সহায়তার প্রয়োজন হলে তা করার ইচ্ছা পোষণ করেন।

রিয়ার অ্যাডমিরাল এম মোজাম্মেল হক নগরের পানিবদ্ধতা নিরসনে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের পাশাপাশি খাল-নালাগুলো পরিষ্কারে কোনো পদক্ষেপ নেওয়া হবে কিনা তা জানার আগ্রহ প্রকাশ করলে মেয়র শিগগির ময়লা আবর্জনায় ভরে যাওয়া খাল পরিষ্কারের কাজ শুরু করা হবে বলে জানান।

এ সময় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা ইস্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ