Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

কালীগঞ্জে সাংবাদিক হুমায়ূন কবিরকে হত্যার হুমকি

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৯:০৬ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে সাংবাদিক হুমায়ূন কবির (৩১) কে প্রাণনাশের হুমকি দিয়েছে পৌরসভার হেলাই ৪নং ওয়ার্ডের গাঁজর প্রতীকের পরাজিত কাউন্সিলর প্রার্থী আরিফুজ্জামান আরিফ। এ ঘটনায় তিনি গতকাল রবিবার কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

হুমায়ুন কবির কালীগঞ্জ পৌর এলাকার হেলাই গ্রামের আকরাম হোসেনের ছেলে। তিনি জাতীয় দৈনিক খবরপত্র পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও নিউজ বাংলা টয়েন্টি ফোর ডট কমের ঝিনাইদহ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন এবং কালীগঞ্জ প্রেসক্লাবের সদস্য।

সাংবাদিক হুমায়ূন কবির বলেন, গতকাল (২৮/০২/২১) কালীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। ফলাফল ঘোষনার পর আমি তথ্য সংগ্রহ করে আনুমানিক বিকাল ৫ সময় হেলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের পাকা রাস্তার উপর উঠলে গাঁজর প্রতীকের পরাজিত কাউন্সিল প্রার্থী আরিফুজ্জামান আরিফ আমাকে উদ্দেশ্য করে বলে আমি এবং আমার পরিবারের লোকজন তাহাকে ভোট দেয়নি। আমাকে ও আমার পরিবারের লোকজনদের খারাপ ভাষায় গালিগালাজ করে। পরবর্তিতে বিকাল ৫ টা ১৫ মিনিটের সময় তার ব্যবহৃত-০১৯৬৫৮২৬৫৯৩ মোবাইল ফোন নম্বর থেকে আমার ব্যবহৃত-০১৭১২০০৮৬১৬ মোবাইল নম্বরে কল করে আমাকে খারাপ ভাষায় গালিগালাজ এবং হত্যার হুমকি দেয়। সে যে কোন সময় আমার এবং আমার পরিবারের লোকদের বড় ধরনের ক্ষতি করতে পারে এজন্য আমি কালীগঞ্জ থানায় সাধারন ডায়েরি করেছি। জিডি নং-১৩৬৪, তারিখ-২৮/০২/২১।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় সাংবাদিক হুমায়ূন কবির এবং তার পরিবারের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ