Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

মুবীনই হতে যাচ্ছেন মোহামেডানের সভাপতি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৯:১৮ পিএম

এতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি পদে শেষ পর্যন্ত বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) মোহাম্মদ আবদুল মুবীন।

মোহামেডানের বহুল কাঙ্খিত নির্বাচনকে সামনে রেখে সোমবার বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। নির্ধারিত সময়ের মধ্যে সভাপতি পদে শুধুমাত্র একটি মনোনয়নপত্র জমা পড়ে। এই পদে তিনজন মনোনয়নপত্র কিনলেও বাকি দু’জনের একজন কাজী ফিরোজ রশীদ এমপি পরিচালক পদে তা জমা দিয়েছেন। ক্লাবের সাবেক সভাপতি, ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম সভাপতি পদে মনোনয়নপত্র কিনেও তা জমা দেননি।

অন্যদিকে ১৬টি পরিচালক পদের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে ২০টি। বাছাই ও প্রত্যাহার পর্ব শেষ হলে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। বুধবার বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময়। ৪ মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এসব আনুষ্ঠানিকতা শেষ হলেই বিনা প্রতিদ্ব›দ্বীতায় মোহামেডানের সভাপতি নির্বাচিত হবেন জেনারেল (অব.) আবদুল মুবীন। সাবেক এই সেনাপ্রধান মোহামেডান ক্লাবের নতুন সদস্য। ৬ মার্চ রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে মোহামেডানের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাধুলা

২৬ ডিসেম্বর, ২০১৮
১৩ ডিসেম্বর, ২০১৮
২৭ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন