Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

উখিয়ার গয়ালমারায় হিজলিয়া খালের ব্রীজ সংস্কার শুরু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৯:২৬ পিএম

উখিয়া ডাকবাংলো-পাতাবাড়ী- মরিচ্যা সড়কের গয়ালমারা হিজলিয়া খালের উপর বহুল প্রতীক্ষিত ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ১লা মার্চ সোমবার জনবহুল সড়কের এই ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।উপজেলা প্রকৌশলী রবিউল এর উপস্থিতিতে এই ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্মাপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী, মেম্বার মীর আহমদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দীর্ঘদিনের পুরানো এই ব্রীজের সংস্কার কাজ শুরু হওয়ায় এলাকাবাসী মহাখুশী। তবে তাদের শঙ্কা ও রয়েছে কাজের ধীর গতিতে জনভোগান্তি যেন না হয়।

এই ব্রীজের সংস্কার কাজ প্রসঙ্গে কক্সবাজার জেলা নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান বলেন, সম্প্রতি এই ব্রীজের সংযোগ ভেঙে গেলে দ্রুত সংস্কার করা হয়। এখন ব্রীজটি নতুন করে সংস্কারের জন্য বরাদ্দ পাওয়া গেছে। দ্রুততম সময়ে এর সংস্কার কাজ শেষ করতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন