Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাক চাপায় নানি-নাতনির মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরের রূপনগর বেড়িবাঁধ এলাকায় ট্রাকের চাপায় সিএনজি অটোরিকশার আরোহী একই পরিবারের এক শিশুসহ দু’জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও দু’জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, সালমা বেগম (৫৪) ও তার নাতনি রিন্তা আক্তার (১১)। আহতরা হলেন, রিন্তার মামা সোহেল রানা ওরফে সালেক হোসেন (২৪) ও বড় বোন এলিনা জাহান রিমা (১৩)। আহতদেরকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ভোর পৌনে ৬ টার দিকে মিরপুরের রূপনগর থানার বেড়িবাঁধ পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাজধানীর রূপনগর থানার ডিউটি অফিসার এসআই সুমি আক্তার সোমবার এ তথ্য জানান।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচ্চু মিয়া জানান, সোমবার ভোরে একটি সিএনজিতে করে আশুলিয়ায় জামগড়া এলাকায় বেড়াতে যাচ্ছিল একই পরিবারের শিশুসহ চারজন। এসময় রূপনগর বেড়িবাঁধ পাম্প এলাকায় একটি ট্রাক যাত্রীবাহী সিএনজিটিকে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা যাত্রী শিশু রিন্তা আক্তার ঘটনাস্থলেই মারা যান। আর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার নানি সালমা বেগম মারা যান। আর সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শিশুর বোন এলিনা জাহান রিমা (১৩) ও সিএনজি চালক মামা সোহেল রানা ওরফে সালেক হোসেন (২৪)।

তিনি আরও জানান, খবর পেয়ে রূপনগর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে রিন্তার লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর সালমার মৃতদেহ ঢাকা মেডিকেলের মর্গে আছে। আহত রিমা ও সালেককে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। তা শনাক্তের চেষ্টা চলছে।

পুলিশ জানায়, নিহতদের বাড়ি রংপুর জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা গ্রামে। তিনি থাকেন আশুলিয়ায়। আর তার মা সালমা বেগম ও দুই বোন রিমা ও রিন্তা গ্রামে থাকেন। এলাকার বানিনগর সরকারী প্রাইমারি স্কুলের ২য় শ্রেণিতে পড়ত রিন্তা। তিন দিন আগেই নানীর সঙ্গে দুই বোন আদাবর ১০ নম্বর বালুর মাঠে নানা আবুল হোসেনের কাছে বেড়াতে আসেন। সেখান থেকে সোমবার ভোরে মামা সালেকের সিএনজিতে করে আশুলিয়া খালা শিউলির বাসায় যাচ্ছিল। যাবার পথে মিরপুরের রূপনগর থানার বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনার শিকার হন তারা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে থানার ডিউটি অফিসার জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক-চাপা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ