Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮, ১০ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা নয়, জ্বর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান করোনা আক্রান্ত বলে গুজব রটেছিল। বিষয়টি জানতে পেরে বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তার ভক্তরা। কিন্তু বিষয়টি যে একেবারেই সঠিক নয়, তা জানিয়ে দিয়েছেন নুসরত নিজেই।
রোববার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে নুসরতের করোনা আক্রান্ত হওয়ার খবর। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, সর্বত্র ট্রেন্ডিং তা। সোমবার নিজেই জানিয়েছেন, রোববার রাত থেকে তিনি ভাইরাল জ্বরে আক্রান্ত। চিকিৎসক তাকে পরীক্ষা করেছেন ইতিমধ্যেই। তবে তিনি নাকি করোনা পরীক্ষা করতে বলেননি সাংসদ-অভিনেত্রীকে। পরীক্ষা সত্তে¡ও কীভাবে সোশ্যাল মিডিয়ায় করোনা পজিটিভ বলা যেতে পারে, এ নিয়ে প্রশ্নও তোলা হয়েছে অভিনেত্রীর তরফ থেকে।
উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে বেশ কয়েকটি জায়গায় যাওয়ার কথা ছিল নুসরত জাহানের। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, জ্বরের কারণে তিনি নিজের সমস্ত কর্মসূচি বাতিল করেন। সাবধানতার খাতিরেই তিনি এহেন পদক্ষেপ নিয়েছিলেন বলে জানা গিয়েছে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার করোনা আক্রান্ত হওয়ার খবর। তবে বিষয়টি নিয়ে নিজের টুইটার, ফেসবুক বা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী নিজে। জানা গিয়েছে, আপাতত বিশ্রাম নিতে চান তিনি। সূত্র : টিওআই।



 

Show all comments
  • Jack+Ali ২ মার্চ, ২০২১, ১১:৪৯ এএম says : 0
    In Islam any useless activities is forbidden, Allah created us for test we all in the Examination Hall,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ