Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

নিকের ‘স্ত্রী’ বিভ্রাট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নিক জোনাসের সঙ্গে জামিলা জামিলের বিবাহবিচ্ছেদ! সম্প্রতি এই খবর টুইটারে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় প্রথমত বিস্ময় এবং দ্বিতীয়ত হাসির কারণ হয়ে উঠেছেন এক ব্যক্তি। জামিলার সঙ্গে নিকের ব্যক্তিগত পরিচয় নেই। অথচ জামিলাকে নিকের স্ত্রী হিসাবে ভুল করে বসেন ওই ব্যক্তি। যার পর বিস্ময় এবং হাসিঠাট্টায় মেতে ওঠে টুইটার।
জামিলার জন্ম লন্ডনে এবং নিকের জন্ম থেকে বড় হয়ে ওঠা সবটাই আমেরিকায়। জামিলা একজন অভিনেত্রী, মডেল, লেখিকা। নিক মূলত গায়ক। পাশাপাশি তিনি একজন অভিনেতাও। ওই ব্যক্তি আসলে জামিলার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়াকে গুলিয়ে ফেলেছিলেন। নিকের স্ত্রী হলেন প্রিয়াঙ্কা। কিন্তু তিনি জামিলাকেই ভেবেছিলেন নিকের স্ত্রী! ওই পোস্টের নীচে পোস্ট করে স্বয়ং জামিলা তার ভুল ভাঙিয়ে দেন। সাফ জানিয়ে দেন তার এবং প্রিয়াঙ্কার মুখের মধ্যে কোনও মিল নেই। প্রিয়ঙ্কা এবং নিক একে অপরের সঙ্গে খুব সুখেই রয়েছেন। প্রিয়ঙ্কাও পোস্ট করে ওই ব্যক্তির ভুল ভাঙিয়েছেন।
কিন্তু যাকে নিয়ে পরপর এতগুলো পোস্ট হয়ে গেল টুইটারে, কে সেই জামিলা জামিল? অভিনেত্রী, মডেল, লেখিকা বিশ্বের কাছে এটাই তার পরিচয়। অনুরাগীদের বিনোদন দেয়াই তার কাজ। তার বাবা আলি জামিল ছিলেন ভারতীয় এবং মা সিরিন পাকিস্তানি। সূত্র : নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ