Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার রুহুল আমিনকে কারাগারে প্রেরণ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১০:১৮ পিএম

লেখক মুশতাক আহমেদের মৃত্যু নিয়ে ফেসবুকে বিরূপ পোষ্ট দেয়ার অভিযোগে খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হওয়া রুহুল আমিনকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ সোমবার দুই দিনের রিমান্ড শেষে তাঁকে আদালতে প্রেরণ করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে শুক্রবার রাতে তাকে পুলিশ খুলনা মহানগরীর গোয়ালখালি এলাকার ভাড়া বাসা থেকে গ্রেফতার করে।

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং রুহুল আমিন, কার্টুনিস্ট কিশোর ও সাত ছাত্রনেতার নিঃশর্ত মুক্তির দাবিতে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা প্রেসক্লাবের সামনে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে শ্রমিক-কৃষক-ছাত্র-জনতা ঐক্য পরিষদ। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। রুহুল আমিন ওই পরিষদের প্রধান সমন্বয়ক ছিলেন। ওই সংগঠনের ব্যানারেই তিনি শ্রমিকদের নিয়ে পাটকল আন্দোলনের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ