Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

খেলাফত মজলিস নেতার পিতার ইন্তেকালে শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণের সহ-সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমানের পিতা কাজী ফজলুর রহমান গতকাল বিকেল ৩টায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৭ বছর। হৃদরোগে আক্রান্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি ৪ ছেলে নাতি-নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে যান। কর্মজীবনে তিনি একজন ব্যাংক কর্মকর্তা ছিলেন। আজ মঙ্গলবার সকাল ৯টায় কুমিল্লার চৌদ্দগ্রাম চিওড়া কাজী বাড়ীতে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তার লাশ দাফন করা হবে।
শোক প্রকাশ : খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণের সহ-সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমানের পিতা কাজী ফজলুর রহমান ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় মরহুম কাজী ফজলুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকপ্রকাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ