Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

কানাডায় ট্রাকচাপায় বাংলাদেশি তরুণী নিহত

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : কানাডায় ট্রাকচাপায় নুসরাত জাহান নামের এক বাংলাদেশি তরুণী নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সকালে রাজধানী অটোয়ায় এ দুর্ঘটনা ঘটে। ওই তরুণীর বয়স ২৩ বছর।
নুসরাতের বাবা অটোয়ায় বাংলাদেশ হাইকমিশনে চাকরি করেন। তিনি সেখানে অ্যাকাউন্টস বিভাগে কর্মরত আছেন। বাবার চাকরির সুবাদে তিন বছর আগে পরিবারের সঙ্গে অটোয়ায় আসেন নুসরাত। সেখানে তিনি উইলিস কলেজে অ্যাকাউন্টিংয়ে ভর্তি হন। বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে বাসা থেকে সাইকেল নিয়ে বের হন নুসরাত। পথে তার বাসা থেকে দুই ব্লক দূরে নির্মাণ প্রতিষ্ঠান টমলিনসনের একটি ট্রাক তাকে চাপা দেয়। এক বিবৃতিতে এ দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছে ট্রাকের মালিক প্রতিষ্ঠান টমলিনসন। এ বিষয়ে অভ্যন্তরীণ তদন্তের উদ্যোগ ছাড়াও পুলিশের তদন্তে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছে প্রতিষ্ঠানটি। নুসরাতের ভাই মো. আবদুল্লাহ আল নাসের বলেন, সে ছিল আমাদের পরিবারের সবার ছোট, সবার আদরের। সে ছিল আমাদের পৃথিবী। আমরা এখনও বিশ্বাস করতে পারছি না।
নুসরাতের মৃত্যুর খবরে বাংলাদেশ হাইকমিশনসহ কানাডার বাংলাদেশি প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন অটোয়ার সিটি মেয়র জিম ওয়াটসন।
নিহত নুসরাত জাহান তার প্রিয়জনদের কাছে একজন সৎ ও নিঃস্বার্থ মানুষ হিসেবে পরিচিত ছিলেন। নিয়মিত সবার খোঁজখবর রাখতেন। আগামী জানুয়ারিতে কার্লেটন ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার কথা ছিল তার। -সূত্র : ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন