Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

কুবিতে ছাত্রলীগের দুপক্ষের মারামারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১০:১৫ এএম

বন্ধ ক্যাম্পাসে কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই অবস্থান করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এর মধ্যে আবার কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত দুই শিক্ষার্থী আহত হয়েছেন। বিশ্ববিদ্যালয়টির উপাচার্যের বাসভবনের সামনে সোমবার (১ মার্চ) রাত ১০টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূর্ব ঘটনার জের ধরে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের একাদশ আবর্তনের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী সোহেল হাওলাদারকে সালমান চৌধুরী, প্রীতম সেন, সিফাত, সোহাগ, আল-আমিন, অভিসহ বেশ কয়েকজন ছাত্রলীগের নেতা-কর্মী হামলা করেন। এসময় সোহেলের সাথে থাকা ছাত্রলীগকর্মী সত্যজিৎ সাহা সেতু, ওয়াসিফুল ইসলাম সাদিফ, সৌমিকসহ কয়েকজন প্রতিরোধ করতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে সোহেল হাওলাদারের চোখ মারাত্মকভাবে জখম হয় এবং প্রীতম সেন নাকে আঘাতপ্রাপ্ত হন।

পরবর্তী সময়ে সোহেল তালুকদারকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেয়া হয় এবং প্রীতম সেনকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে কুবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ বলেন, আমরা এটা নিয়ে আগামীকাল ইলিয়াস ভাই (শাখা ছাত্রলীগের সভাপতি) এলে সন্ধ্যায় বসবো। যারা দোষী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন