Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

আমনা ইমরান যেন সত্যিই ঐশ্বরিয়া রায়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১০:১৬ এএম

একসময় লোকমুখে শোনা যেত, পৃথিবীতে নাকি একইরকম দেখতে দু'জন মানুষ থাকেন। তার প্রমাণও পাওয়া গেছে আগে। বিশ্বের তাবড় তাবড় সেলেব্রিটিদের মতো হুবহু দেখতে মানুষ মাঝে মাঝেই দেখা যায়। কিন্তু পাকিস্তানের আমনা ইমরান যেন হুবহু ঐশ্বরিয়া রায় বচ্চন!

বিশ্বসুন্দরীর রূপে মুগ্ধ নন, এমন মানুষ নেই বললেই চলে। হুবহু তার মতো হয়ে ওঠার চেষ্টা করলেও বেশিরভাগই বিফল হন। কিন্তু এভাবেই যেন আরও বিখ্যাত হয়ে উঠছেন আমনা ইমরান। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় যে শুধু ফলোয়ারের সংখ্যাই বাড়ছে তাইই নয়, এমনকি সিনেমার অফারও পাচ্ছেন তিনি।

আমনার কথায়, কয়েকদিন আগেই তার ছবি, ভিডিও ভাইরাল হতে শুরু করে ইনস্টাগ্রামে। দু হাজার থেকে কয়েকদিনের মধ্যেই ১৫ হাজারের বেশি ফলোয়ারের সংখ্যা ছুঁয়েছে তার। শুধু তাই নয়। পাকিস্তানের বিখ্যাত পরিচালকরা তার সঙ্গে যোগাযোগও করছেন।

আমনা সরাসরি জানান, ঐশ্বরিয়া রায় বচ্চনকে তিনি প্রাণাধিক ভালবাসেন। তিনিই তার একমাত্র অনুপ্রেরণা। পেশায় মেডিকেল প্রফেশনাল হলেও, বিখ্যাত হওয়ার প্রবল আকাঙ্ক্ষা তার। আমনার ছবি ঘিরে কয়েকদিন ধরেই ওয়েব দুনিয়া তোলপাড়। কেউ কেউ তার রূপে মুগ্ধ হয়েছেন, অন্যদিকে ট্রোলও করছেন। কিন্তু এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না আমনা। কারণ সামনে তাকিয়ে এগিয়ে যেতেই তিনি চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান

১১ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন