Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

বিজেপিতে নাম লেখালেন অভিনেত্রী শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১০:৩৭ এএম

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী। অভিনয় জগতের পাশাপাশি এবার রাজনীতিতেও থাকবেন সক্রিয়। গতকাল কলকাতার এক পাঁচতারা হোটেলে বিজেপির পতাকা হাতে তুলে নেন শ্রাবন্তী। ক্যারিয়ারে ভাটা পড়েছে, তাই অগত্যা বাকি সতীর্থদের মতোই রাজনীতির ময়দানে পা রাখলেন শ্রাবন্তী।

টলিউডেও তৃণমূল বনাম বিজেপির লড়াই যে শুরু হয়েছিল তা এখনও থামেনি। এদিন এক পাঁচতারা হোটেলে বিজেপির নির্বাচনী কমিটির বৈঠকের শেষে সাংসদ স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে নাম লেখান শ্রাবন্তী। তিনি জানিয়েছেন, 'দল চাইলে আসন্ন বিধানসভা নির্বাচনে দাঁড়াতে রাজি তিনি।'

এর আগে ২০১৯ সালে লোকসভার প্রার্থী হওয়ার জন্য বিজেপির তরফে শ্রাবন্তীর কাছে যাওয়া হয় কিন্তু তখনই সক্রিয় রাজনীতিতে পা রাখার ইচ্ছা দেখাননি তিনি। টলিউডে আপাতত তারকাদের নিয়ে দড়ি টানাটানিতে নেমেছে রাজ্যের শাসকদল ও বিজেপি। সেই তালিকায় তৃণমূলে যেমন রয়েছেন দেব, সায়নী ঘোষ, মিমি ও নুসরতের মতো তারকারা। তেমনই তারকা টক্কর দিতে বিজেপিতে যোগ দিয়েছেন যশ, পায়েল সরকার, হিরণের পর শ্রাবন্তী।

যদিও শাসকদলের মঞ্চে অনেকবার দেখা গিয়েছে শ্রাবন্তীকে। কিন্তু আজ বিজেপি শিবিরে গিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয় শ্রাবন্তীকে। যদিও অভিনেত্রী স্পষ্ট জানান, তার বাবা একজন অবসারপ্রাপ্ত সেনা, তিনি বারবার বলতেন দেশের জন্য কিছু করতে হবে। তাই বিজেপি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের জন্য অনেক কিছু করছেন। তাই গেরুয়া শিবিরে গিয়ে দেশের জন্য ও সোনার বাংলা গড়ার ডাক দিলেন শ্রাবন্তী।

সূত্রের খবর, তৃণমূলের কাছ থেকে তারকা চমক কেড়ে নিতে শ্রাবন্তীর মতোই হেভিওয়েট কিছু অভিনেত্রীকে যোগদান করাতে পারে রাজ্য বিজেপি। সেই তালিকায় নাম রয়েছে স্বস্তিকা মুখার্জীর।



 

Show all comments
  • bongobudhdhu ২ মার্চ, ২০২১, ১১:২৩ এএম says : 0
    After failing to show supremacy in terms of beauty, complexion, acting skill, and story over Pakistani hero/heroines, all these indian actor/actress are joining BJP.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ